SBM Bengali
SBM Bengali
Request For Free Demo

SBM Bengali


 


“"কম্পিউটার এ ব্যাকআপ নেয়া তা অনেকটা সঠিক খাওয়াদাওয়া বা শরীরচর্চা করার মতো, সবাই তা জানে, কিন্তু খুব কম মানুষ ই সেটা ঠিকঠাক মেনে চলতে পারে।"
                                        Walter Mossberg, The Wall Street Journal


কি হবে যদি একদিন হটাৎ আপনার হার্ড ড্রাইভ ক্র্যাশ করে যায়? বা ভাইরাস এ কম্পিউটার এর সমস্ত কিছু মুছে ফেলে? আপনি কি জানেন সেক্ষেত্রে আপনি আপনার সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য হারাবেন। সেটা হবার জন্য অপেক্ষা করবেন না ।


আলটিমেট ব্যাকআপ এবং সমন্বয়সাধন সমাধান


SBM কি ?


SBM হলো Windows এর ফাইল এবং ফোল্ডার এর সমন্বয়সাধন (Synchronization) এর সফটওয়্যার। 
আধুনিক টেকনোলজির মাধ্যমে SBM ডেস্কটপ কম্পিউটার, ল্যাপটপ, external hard disk, USB drive প্রভৃতির মধ্যে তথ্যের সমন্বয় বজায় রাখে। SBM হল দৃঢ় নির্ভরযোগ্যতা এবং সহজ ব্যবহারের অনবদ্য মেলবন্ধন।


SBM SOFTWARE OVERVIEW----------


SBM হল এক Windows ভিত্তিক ব্যাকআপ প্রোগ্রাম যা আপনার ব্যবসার মূল্যবান তথ্যগুলোকে পূর্ণ বা আংশিক ক্ষতির হাত থেকে রক্ষা করে. 


এটি ব্যাকআপ প্রসেসটিকে স্বয়ংক্রিয় করে তুলে আপনার সময় ও পরিশ্রম দুই এরই সাশ্রয় করে এবং সমগ্র কাজের সিস্টেমটির কার্যকারিতা বাড়িয়ে তোলে। 


SBM প্রায় সমস্ত ব্যবহারিক Windows অপারেটিং সিস্টেম এর 32/64-bit দুটো এডিশন এর সাথেই উপযুক্ত, যেমন - Windows 10, Windows 8.1/8, Windows 7, Vista, XP.

 
  • SBM বাংলায়Inventory Software
  • স্মার্ট ব্যাকআপ User Friendly
  • সহজ ব্যবহারিক ইন্টারফেস Professional Tax & LWF State-wise
  • অত্যন্ত গঠনমূলক Shifts & Assets Management
  • দর্পন পদ্ধতি User Level Access
  • নোটিফিকেশন SMS intimation of Attendance & Salary
  • স্বয়ংক্রিয় ব্যাকআপ Integration with Biometric
  • ডেটা সুরক্ষা Data Protection
  • সিডুলড ব্যাকআপ MIS Reports

Features

SBM ব্যবহার করে আপনি ক্রমবর্ধমান ব্যাকআপ করতে পারেন। এই ভাবে আপনি অনেক সময় বাঁচাতে পারবেন কারণ আপনাকে আপনার ব্যাকআপ আপডেট করতে চাইলে বার বার সমস্ত ফাইল কপি করতে হবে না; শুধুমাত্র নতুন / সংশোধিত / বড় ফাইল কপি করা হবে, তাও স্বয়ংক্রিয়ভাবে। সিঙ্ক্রোনাইজেশনের আগে, SBM ফাইল এবং ফোল্ডারে একটি বিশ্লেষণ করে এবং সূত্রের যেকোনো ফাইল / ডাইরেক্টরিতে কোনও পরিবর্তন সনাক্ত করে। উদাহরণস্বরূপ একটি ফাইল যদি তার উৎস স্থানে পরিবর্তিত, সরানো, মুছে ফেলা, নাম পরিবর্তন করা হয়, SBM সেই অনুযায়ী তার গন্তব্যকেও সুসংগত করে।

SBM এর ইন্টারফেসটি খুবই সহজ ব্যবহার যোগ্য যা আপনাকে আপনার প্রয়োজনে অনেক অপশন কনফিগার করতে সাহায্য করে। প্রাথমিক কম্পিউটার জ্ঞান সহ কোনো সাধারণ মানুষ সহজেই এই সফ্টওয়্যার ব্যবহার করতে পারেন।

SBM একটি শক্তিশালী কর্মপরিকল্পনা ইঞ্জিন যা আপনাকে সুচিন্তিতভাবে অনেকগুলি ভিন্ন ভিন্ন উপায়, যেমন - প্রতি ঘন্টায়, দৈনিক, সাপ্তাহিক এবং মাসিক ভিত্তিতে তথ্যের সমন্বয়সাধনের সময় নির্ধারণ করতে দেয়। SBM এর অনেক লগিং সুবিধা রয়েছে যা আপনাকে এমনকি প্রতি কাজের জন্য বিস্তারিত লগ তৈরি করতে দেয়।

SBM এ ৩ ধরণের ব্যাকআপ নেওয়ার সুবিধে আছে :- ম্যানুয়াল, অটো এবং সময়সূচী নির্বাচন অনুযায়ী। উপযুক্ত নির্বাচন অনুযায়ী এটি কাজ করবে।

SBM দর্পন পদ্ধতির ব্যাকআপ নেয়, যার সাহায্যে সিস্টেম এর এক স্থানের তথ্যকে উৎস হিসেবে ধরে তার হুবহু একটি কপি এক বা একাধিক গন্তব্যস্থলে সেভ হয়ে যায়।

নির্দিষ্ট ক্রিয়াগুলি ঘটলে SBM নোটিফিকেশন দেখায় (যেমন ব্যাকআপ শেষ করার সময়)। এই নোটিফিকেশনগুলো একটি পপ-আপ উইন্ডোতে প্রদর্শিত বা ম্যাসেজ প্যানেলে চুপিচুপি সংরক্ষিত হতে পারে।

SBM বিল্ট-ইন সময়সূচক ব্যবহার করে আপনি ব্যাকআপের কাজগুলি নির্ধারণ করতে পারেন যা আপনার নির্দিষ্ট ফাইলগুলিতে স্বয়ংক্রিয়ভাবে আপনার গুরুত্বপূর্ণ তথ্যগুলো ব্যাকআপ করে।

আপনার ডেটা নিরাপদ করার জন্য সহজেই SBM-র স্বয়ংক্রিয় ব্যাকআপ চালিয়ে দিন। আপনি আপনার ব্যাকআপ সমাধানটির স্থান নির্বাচন করে রাখুন এবং মূল্যবান সময় সংরক্ষণ করুন।

আপনার ডেটা SBM এর সাথে নিরাপদ

এটি একটি সুপরিচিত সত্য যে হার্ড ড্রাইভ ক্র্যাশ করে, ইটা শুধুমাত্র সময়ের ব্যাপার যে সেটি কখন হবে। যদি আপনাকে আপনার সব তথ্য হারাতে হয়, তবে কি আপনার ব্যবসায় ক্ষতি হবে না? বা আপনার ব্যক্তিগত সব মূল্যবান ফটোগুলি যদি হারিয়ে যায় তাহলে কার ই বা ভালো লাগবে ? আপনি SBM এর সাথে আপনার ডেটা ব্যাক আপ শুরু করলে আপনি এই ধরনের ঝুঁকিগুলি এড়াতে পারবেন।

Some Clients